ছবিতে ‘আসবাব’ হয়ে থেকে গিয়েছেন, স্বীকারোক্তি রিমি সেনের

রিমি সেন। নতুন শতকের শুরুর দিকে বলিউডে বেশ সাড়া ফেলেছিলেন এই বঙ্গতনয়া। একাধিক সফল ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘ধুম’, ‘কিঁউ কি’, ‘ফির হেরা ফেরি’-র মতো ছবি রয়েছে সেই তালিকায়। তবে সময়ের সঙ্গে ধীরে ধীরে হারিয়ে যেতে শুরু করেন তিনি।

কেন হল এমন?

নিজের অপরিণত বুদ্ধির জন্যই পেশার ক্ষতি করে ফেলেছেন রিমি। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই এ কথা স্বীকার করেছেন। তাঁর কথায় ‘ধুম’, ‘হাঙ্গামা’, ‘ফির হেরা ফেরি’, ‘গোলমাল’-এর মতো ছবিতে নিছক ‘আসবাব’ হিসেবে তাঁকে ব্যবহার করা হয়েছে। কারণ সেই সময়ে বলিউড একান্ত ভাবে পুরুষতান্ত্রিক ছিল। কিন্তু তখন নবাগত রিমি শুধুমাত্র কাজ এবং উপার্জনের আশায় এই ছবিগুলিতে অভিনয় করতে রাজি হয়েছিলেন।

রিমি মনে করেন, ছবি তৈরির দিক থেকে বলিউড এখন অনেক উন্নতি করেছে। তবে অভিনেত্রীর আফসোস, যথেষ্ট চেষ্টা না করেই হাল ছেড়ে দিয়েছিলেন তিনি। জানিয়েছেন, নিজের অভিনীত ছবিগুলি দেখে এখন তাঁর মনে হয় আসলে তিনি কিছুই করে উঠতে পারেননি ।
অন্য একটি সাক্ষাৎকারে রিমিই জানিয়েছিলেন, আশুতোষ গোওয়াড়িকরের ‘স্বদেশ’ এবং রাজকুমার হিরানির ‘মুন্নাভাই এমবিবিএস’ ছবিতে অভিনয়ের সুযোগ পাওয়ার চেষ্টা করেছিলেন তিনি। তবে সফল হননি। তা নিয়ে যদিও বিশেষ আফসোস নেই তাঁর।

ছবিতে ‘আসবাব’ হয়ে থেকে গিয়েছেন, স্বীকারোক্তি রিমি সেনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll to top
error: Content is protected!!
Share via
Copy link
Powered by Social Snap