ঢাকায় পৌছাল শ্রীলঙ্কান দল

আজ (১৬ মে ২০২১) রোববার সকালে ঢাকায় পা রেখেছে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

শ্রীলঙ্কান এয়ারলাইনসের একটি ভাড়া করা বিমানে সকাল সোয়া আটটা নাগাদ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এবং সেখান থেকে সরাসরি হোটেল সোনারগাঁও উঠেছে লঙ্কানরা। সফরকারী দল তিন দিনের কোয়ারেন্টিন শেষ করে শেষে দুবার করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে তবেই ১৯ মে থেকে নিজেদের মধ্যে অনুশীলন করতে মাঠে নামবে।

১৯ ও ২০ মে মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করবেন কুশল পেরেরা-কুশল মেন্ডিসরা। ২১ মে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। সাভারের বিকেএসপিতে সেই প্রস্তুতি ম্যাচটি তারা খেলবে নিজেদের মধ্যে দুটি দলে ভাগ হয়ে।

[hfe_template id=’81’]

এরপর এক দিন অনুশীলন করে ২৩ মে প্রথম ওয়ানডে খেলতে নামবে। ২৫ ও ২৮ মে হবে সিরিজের বাকি দুটি ম্যাচ। সব কটি ম্যাচই হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেছেন, ‘শ্রীলঙ্কা কোয়ারেন্টিনে থাকা অবস্থায় সব মিলিয়ে চারটা করোনা পরীক্ষা হবে। ২২ মে যে পরীক্ষাটি হবে, তার ওপর ভিত্তি করে ২৩ মে প্রথম ওয়ানডেটি খেলবে দুই দল। এর আগে শ্রীলঙ্কা ও বাংলাদেশ যে প্রস্তুতি ম্যাচ খেলবে, সেগুলো হবে নিজেদের মধ্যেই।’

[hfe_template id=’81’]

বাংলাদেশ দলের করোনা পরীক্ষা শুরু করেছে বিসিবি। গতকাল এক দফা করোনা পরীক্ষা হয়েছে ওয়ানডে দলে ডাক পাওয়া ক্রিকেটারদের। আজ ও আগামীকাল আবার করোনা পরীক্ষা করা হবে।
দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, এই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ১৮ মে বাংলাদেশ দল হোটেলে উঠবেন।

ঢাকায় পৌছাল শ্রীলঙ্কান দল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll to top
error: Content is protected!!
Share via
Copy link
Powered by Social Snap