অনলাইনে “রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই “ পাইরেটেড ভার্সন

“রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই “, এই ঈদে রিলিজ পাওয়া সালমান খানের সর্বশেষ সিনেমাটি ইতিমধ্যো ওটিটি প্ল্যাটফর্মগুলিতে পাইরেটেড হয়ে দেখানো হচ্ছে। বলিউড অভিনেতা সালমান খানের পরিচালক শনিবার বিকেলে সাইবার ক্রাইমে লিখিত অভিযোগ করেছেন । পুলিশ অনলাইন সাইট ট্র্যাক করে ধারণা করছে সিনেমার পাইরেটেড সংস্করণটি আপলোড এবং ডাউনলোড হয়েছে।

[hfe_template id=’81’]

এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও এফআইআর নিবন্ধন করা হয়নি। লিখিত অভিযোগে এই কর্মকর্তা বলেন, জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (জেডিই) সাইবার সেলের লিখিত অভিযোগ দায়ের করেছে। “সাইবার সেল হোয়াটসঅ্যাপ এবং টেলিগ্রাম সহ মেসেজিং প্ল্যাটফর্মগুলিতে প্রচারিত হওয়া “রাধে মোস্ট ওয়ান্টেড ভাই“ ছবির পাইরেটেড সংস্করণ সম্পর্কিত বিষয়টি খতিয়ে দেখছে।

শনিবার সালমান খান টুইট করেছেন, “আমরা আপনাকে প্রতি ভিউতে ২৪৯ রুপী মূল্যে আমাদের চলচ্চিত্র রাধে দেখার প্রস্তাব দিয়েছিলাম। এরপরেও পাইরেটেড সাইটগুলি রাধে অবৈধভাবে স্ট্রিম করছে যা মারাত্মক অপরাধ। সাইবার সেল এই সমস্ত অবৈধ পাইরেটেড সাইটের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে।

তিনি আরো বলেছেন, পাইরেসিতে কেউ অংশ নেবেন না, সাইবার সেল আপনার বিরুদ্ধে ব্যবস্থা নেবে। “দয়া করে সজাগ হয়ে ওঠেন, আপনি সাইবার আইনে বড় ধরণের সমস্যায় পড়বেন।”

অনলাইনে “রাধে: ইউর মোস্ট ওয়ান্টেড ভাই “ পাইরেটেড ভার্সন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Scroll to top
error: Content is protected!!
Share via
Copy link
Powered by Social Snap